ইনোভেশন ফোরামের দুই আয়োজন

 Home / ইনোভেশন ফোরামের দুই আয়োজন

ইনোভেশন ফোরামের দুই আয়োজন

বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে ১১ নভেম্বর অনুষ্ঠিত হলো ‘গেমিং কনফারেন্স’এবং ‘ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজি ফর বিজনেস’শীর্ষক পৃথক দুই সেমিনার। 

<iframe frameborder="0" height="1000px" name="f5d4ac12e5e9f8" scrolling="no" src="https://www.facebook.com/v2.5/plugins/quote.php?app_id=&channel=http://staticxx.facebook.com/connect/xd_arbiter/r/lY4eZXm_YWu.js?version=42#cb=f32b18261153bd&domain=www.dhakatimes24.com&origin=http://www.dhakatimes24.com/f21a4ed1fa7ede4&relation=parent.parent&container_width=1349&href=http://www.dhakatimes24.com/2017/11/12/56854/ইনোভেশন-ফোরামের-দুই-আয়োজন&locale=en_US&sdk=joey" title="fb:quote Facebook Social Plugin" width="1000px"></iframe>

রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশে (কেআইবিসি থ্রি ডি সেমিনার হল) সকাল সাড়ে নয়টা নয়টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত গেমিং কনফারেন্স অনুষ্ঠিত হয়। অন্যদিকে বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ডিজিটাল মার্কেটিং স্ট্রেটেজি ফর বিজনেস শীর্ষক সেমিনার।

গেমিং কনফারেন্সে বিভিন্ন প্রাকটিক্যাল ডেমনস্ট্রেশন সহ বক্তারা গেমিং এর বাংলাদেশ এবং বিশ্বে এর ক্যারিয়ার নিয়ে আলোচনা করেন। এছাড়াও গেমিং ইন্ডাস্ট্রির প্রফেশনালরা গেম ডেভলপমেন্টের টেকনিক্যাল দিক সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে একজন উদ্যোক্তা কিংবা প্রফেশনাল কিভাবে তার প্রতিষ্ঠানের উন্নয়নের পথকে আরও সুগম করতে পারে, সেই লক্ষ্যকে সামনে নিয়েই বাংলাদেশ ইনোভেশন ফোরামের অন্যতম আয়োজন ছিলো ‘ডিজিটাল মার্কেটিং স্ট্রেটেজি ফর বিজনেস’শীর্ষক সেমিনার।  

দিনব্যাপী বাংলাদেশ ইনোভেশন ফোরামের এই আয়োজনে সহযোগিতায় ছিলো লিডসফট, রিটসঅ্যাড, ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ, অ্যাপনোমেট্রি, রাইজআপ ল্যাবস এবং ই-সফট ট্রেনিং।