তরুণ উদ্ভাবকদের জন্য হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবা নিয়ে কর্মশালা

 Home / তরুণ উদ্ভাবকদের জন্য হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবা নিয়ে কর্মশালা

তরুণ উদ্ভাবকদের জন্য হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবা নিয়ে কর্মশালা

PreviousPauseNext

  1. হোম
  2.  
  3. আজকের পত্রিকা
  4. টেক প্রতিদিন
  5.  তরুণ উদ্ভাবকদের জন্য হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবা নিয়ে কর্মশালা

 

তরুণ উদ্ভাবকদের জন্য হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবা নিয়ে কর্মশালা

টেক প্রতিদিন ডেস্ক   

২০ অক্টোবর, ২০১৬ ০০:০০

<iframe frameborder="0" height="1000px" name="f16b4863b87a0cc" scrolling="no" src="https://www.facebook.com/v2.8/plugins/share_button.php?app_id=&channel=http://staticxx.facebook.com/connect/xd_arbiter/r/lY4eZXm_YWu.js?version=42#cb=f72b5b4eb7e2e&domain=www.kalerkantho.com&origin=http://www.kalerkantho.com/f187d70de2ecb3&relation=parent.parent&container_width=45&href=http://www.kalerkantho.com/print-edition/tech-everyday/2016/10/20/418689&layout=button_count&locale=en_US&mobile_iframe=true&sdk=joey" title="fb:share_button Facebook Social Plugin" width="1000px"></iframe>

শেয়ারমন্তব্য()প্রিন্ট

তরুণ উদ্ভাবকদের জন্য হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবা নিয়ে কর্মশালা

কর্মশালায় অংশগ্রহণকারীরা

অ- অ অ+

হালনাগাদ তথ্য-প্রযুক্তিসেবার   বিভিন্ন কারিগরি দিক তরুণ উদ্ভাবকদের কাছে তুলে ধরতে মঙ্গলবার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে হয়ে গেল ‘ওয়ার্কশপ অন ইনোভেশন উইথ বিগ ডেটা- অ্যানালাইটিকস, আইওটি এবং মোবাইল’ শীর্ষক কর্মশালা। বাংলাদেশ আইসিটি ইনোভেশন ফোরাম আয়োজিত এ কর্মশালায় সলিউশনস আর্কিটেকচারের পরিচালক মোহাম্মদ এম জামান ইন্টারনেটযুক্ত ডিভাইসের নেটওয়ার্ক পদ্ধতি ‘ইন্টারনেট অব থিংস’ প্রযুক্তির খুুঁটিনাটি দিক তুলে ধরার পাশাপাশি স্মার্টসিটির প্রযুক্তিসুবিধা নিয়ে আলোচনা করেন।

এটুআইয়ের পলিসি অ্যাডভাইজর আনীর চৌধুরী জানান, তরুণ উদ্ভাবকদের সহায়তার লক্ষ্যে এটুআইয়ের ‘সার্ভিস ইনোভেশন ফান্ড’ নামে একটি ফান্ড আছে। মানুষের সময়, খরচ ও পরিশ্রম লাঘব করতে সক্ষম উদ্ভাবনগুলো বাস্তবে পরিণত করতে অর্থ সহায়তা করা হয় ফান্ডটির মাধ্যমে। বাংলাদেশ আইসিটি ইনোভেশন ফোরাম ও স্পেস অ্যাপস বাংলাদেশের প্রধান আরিফুল হাসান জানান, হালনাগাদ প্রযুক্তিসেবা শিক্ষার্থী ও নতুন উদ্ভাবকদের কাছে তুলে ধরতে নিয়মিতভাবে এ ধরনের কর্মশালার আয়োজন করবে বাংলাদেশ আইসিটি ইনোভেশন ফোরাম।