লিডসফট ও বাংলাদেশ ইনোভেশন ফোরামের মধ্যে চুক্তি সই

 Home / লিডসফট ও বাংলাদেশ ইনোভেশন ফোরামের মধ্যে চুক্তি সই

লিডসফট ও বাংলাদেশ ইনোভেশন ফোরামের মধ্যে চুক্তি সই

লিডসফট বাংলাদেশ লিমিটেড এবং বাংলাদেশ ইনোভেশন ফোরামের মধ্যে এন্টারপ্রাইজ পার্টনার হিসেবে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী বাংলাদেশ ইনোভেশন ফোরামের পরবর্তী সব কর্মকাণ্ডে লিডসফট এন্টারপ্রাইজ পার্টনার হিসেবে থাকতে পারবে।

বুধবার ঢাকাস্থ লিডস কর্পোরেশন লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি সম্পন্ন হয়। লিডসফটের ম্যানেজিং ডিরেক্টর শেখ আবদুল আজিজের উপস্থিতিতে লিডসফটের পক্ষ থেকে চিফ ইনফরমেশন অফিসার পাপিয়াস হাওলাদার এবং বাংলাদেশ ইনোভেশন ফোরামের পক্ষ থেকে আরিফুল হাসান অপু এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে উদ্ভাবকদের নতুন স্বপ্নপূরণে বাংলাদেশ ইনোভেশন ফোরাম আরও সচেষ্ট ভূমিকা পালন করবে, সঙ্গে ইন্ডাস্ট্রিগুলোর সরাসরি যোগসূত্র তৈরি হবে। ফলে ইন্ডাস্ট্রিগুলো ছাত্রছাত্রীদের মেধা ও দক্ষতা তাদের উদ্যোগ ও প্রজেক্টে কাজে লাগাতে পারবে।

এই চুক্তি অনুযায়ী ইনোভেশন ফোরামের মাধ্যমে লিডসফট নির্দিষ্ট বিষয়ে ইন্টার্নশিপ ও মেন্টর সুবিধা, চাকরি প্রদানে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লিডসফটের ম্যানেজিং ডিরেক্টর শেখ আবদুল আজিজ, জেনারেল ম্যানেজার বিইএম মনজুর-ই-খুদা, প্রজেক্ট ম্যানেজার শামসুল হক, চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাসুদ পারভেজ, চিফ ইনফরমেশন অফিসার পাপিয়াস হাওলাদার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার খান সাদাত আনোয়ার, বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু, এক্সিকিউটিভ কাউন্সিলের সদস্য আমেনা ইসলাম, সায়েদ মাহমুদ মূসা, সাদ্দাম হোসেন সহ প্রমুখ।